• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৪৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English

সাবিনা-কৃষ্ণার হ্যাটট্রিক

অন্যায়ের প্রতিবাদ / ৪৪৫ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

মেয়েদের ফুটবল লিগের এক ম্যাচে দুটি হ্যাটট্রিক হয়েছে। হ্যাটট্রিক দুটি করেছেন বসুন্ধরা কিংসের কৃষ্ণা রানী সরকার ও সাবিনা খাতুন। মঙ্গলবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বসুন্ধরা কিংস ১২-১ গোলে হারিয়েছে স্পার্টার্ন এমকে গ্যালাক্টিকোকে।

কৃষ্ণা চারটি, সাবিনা তিনটি, মৌসুমী দুটি এবং তহুরা খাতুন, শিউলি আক্তার ও মারিয়া মান্ডা একটি করে গোল করেন। স্পার্টার্নের মনি ব্যবধান কমান। দিনের অপর ম্যাচে নাসরিন ফুটবল একাডেমি ৩-১ গোলে বেগম আনোয়ারা স্পোর্টিং ক্লাবকে হারায়।

নারী ক্রীড়াবিদ প্রতিভা অন্বেষণ

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে তিনটি ডিসিপ্লিনে নারী ক্রীড়াবিদ প্রতিভা অন্বেষণ করবে বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থা। এ উপলক্ষে মঙ্গলবার গাজীপুর জেলায় সভায় মহিলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় গাজীপুর জেলা মহিলা ক্রীড়া সংস্থায় ফুটবল, কাবাডি ও ভলিবল খেলার সাব-কমিটি গঠন করা হয়।

সভায় বাফুফের নবনির্বাচিত সদস্য মো. নূরুল ইসলাম নূরু, গাজীপুর জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ইসরাত জিন্নাত, বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলী উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget