• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

সময়ের লড়াকু সাংবাদিক এম. লোকমান হোসাঈন এর জন্মদিন পালিত

অন্যায়ের প্রতিবাদ / ৩২৫ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার: বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশনা ও তরুণ প্রন্মের অহংকার সাহসী সাংবাদিক এম লোকমান হোসাঈনের জন্মদিন পালিত।

বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের সময়ের বার্তা‘র প্রকাশক ও সম্পাদক এম. লোকমান হোসাঈনের জন্মদিন উপলক্ষে আজ পত্রিকার কার্যালয়ে কেক কেটে এবং ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে জাকজমকপূর্ণ ভাবে জন্মদিন পালিত হয়েছে।

আজ রাত ৯ টায় সময়ের বার্তার যুগ্ম সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে সম্পাদক এম. লোকমান হোসাঈনকে ফুলেল শুভেচ্ছা জানান, সময়ের বার্তার সাংবাদিক,কর্মকর্তা-কর্মচারী সহ আজকের সময়ের বার্তার পাঠক ফোরাম।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইন উপদেষ্টা মো. জাহিদুর রহমান,নির্বাহী সম্পাদক. মো. ফরহাদ হোসেন ফুয়াদ,ব্যবস্থাপনা সম্পাদক মো. রিয়াজ চৌধুরী, দৈনিক কলমের কন্ঠের বার্তা সম্পাদক.আরিফ হোসেন, সময়ের বার্তার, বার্তা সম্পাদক গাজী আল আমিন, স্টাফ রিপোর্টার. মো. বেলাল হোসেন, রফিকুল ইসলাম, রাকিব হাওলাদার, ফটো সাংবাদিক. লিটন আকন, স্টাফ রিপোর্টার.ইমন খন্দকার হৃদয়, সার্কুলেশন ম্যানেজার মো. রিপন আহমেদ, পাঠক ফোরামের পক্ষ থেকে মো: রুবেল মোল্লা সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা।

উল্লেখ,অন্যায়ের কাছে হার না মানা তরুণ প্রজন্মের অংহকার সাহসী সাংবাদিক এম. লোকমান হোসাঈনের প্রকাশনায় বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের সময়ের বার্তায় প্রথম থেকেই একঝাক তরুণ সাহসী সংবাদকর্মী নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছেন।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget