• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

সন্তান জন্ম দেওয়ার দুই ঘণ্টা পর এসএসসি পরীক্ষায় অংশ নেন মা

অন্যায়ের প্রতিবাদ / ৪৫ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

রোববার রাতে খাগড়াছড়ির দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন এসএসসি পরীক্ষার্থী ফাতেমা আক্তার (১৮)। সোমবার সকাল ৮টা ৫ মিনিটে মেয়ে সন্তানের জন্ম দেন তিনি।

সকাল ৯টায় হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়। নবজাতককে বাড়িতে রেখে দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশ নেন ওই পরীক্ষার্থী। সোমবার সকাল সাড়ে ১০টায় দীঘিনালা সরকারি উচ্চবিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, কেন্দ্রের ৪ নম্বর কক্ষে অন্য পরীক্ষার্থীদের সঙ্গে পরীক্ষা দিচ্ছেন ফাতেমা আক্তার।

পরীক্ষা শেষে বেলা সাড়ে ১১টায় তার স্বজনের সাহায্যে বাড়িতে ফিরে গেছেন। ফাতেমা আক্তার বলেন, সকালে জন্ম নেওয়া সন্তানকে বাড়িতে রেখে আমি খালাকে নিয়ে পরীক্ষা দিতে এসেছি। আমি স্বাভাবিকভাবে পরীক্ষা দিয়েছি। আমার কোনো শারীরিক সমস্যা হয়নি।

ফাতেমার খালা বলেন, ফাতেমা সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে একটি মেয়ে সন্তানের জন্ম দিয়েছে। স্বাভাবিকভাবে শিশুর জন্ম হয়েছে। সন্তানকে বাড়িতে রেখে আমাকে নিয়ে পরীক্ষা দিতে এসেছে। সে সুস্থ আছে। দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব অনুপ চন্দ্র দাশ বলেন, ফাতেমা পরীক্ষায় অংশ নিয়েছে। সে সুস্থ আছে।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget