• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

শ্যালকের গুলিতে দুলাভাই নিহত

অন্যায়ের প্রতিবাদ / ২৭ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► রবিবার, ২১ নভেম্বর, ২০২১

রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকায় একটি বাসায় শ্যালকের গুলিতে দুলাভাই নিহত হয়েছেন। নিহতের নাম ফারুক হোসেন মোল্লা। জানা গেছে, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শ্যালক অশ্রু তাকে গুলি করে। গুরুতর আহতাবস্থায় স্বজনরা ফারুককে উদ্ধার করে শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জেরে শ্যালক তার দুলাভাইকে গুলি করে। এ ঘটনায় শ্যালক অশ্রুকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে, সে বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

এছাড়া নিহতের অন্য স্বজনদের কাছ থেকেও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন, অস্ত্রটি অশ্রুর মুক্তিযোদ্ধা বাবার লাইসেন্স করা। তিনি মারা যাওয়ার পর তার স্ত্রীর (অশ্রুর মা) নামে সেটা ইস্যু করা হয়। দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) নাসির উদ্দিন তুহিন জানান, ফারুক ঘরজামাই ছিলেন।

ফারুকের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী কলেজ মর্গে রাখা হয়েছে। পারিবারিক কলহের কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। বিস্তারিত জানতে অশ্রুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget