• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ও সম্মাননা পেলেন সাংবাদিক আক্কাস

অন্যায়ের প্রতিবাদ / ২৯ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► সোমবার, ২২ নভেম্বর, ২০২১

সাহসী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ও সম্মাননা পেয়েছেন বিশিষ্ট সাংবাদিক,ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তর ও চ্যানেল টুয়েন্টিফোর এর ঝালকাঠি জেলা প্রতিনিধি আক্কাস সিকদার।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম আককাস সিকদারের হাতে এ্যাওয়ার্ড তুলে দেন। ঢাকাস্থ শেরেবাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে শুক্রবার সন্ধ্যা ৬ টায় ঢাকা বিজয়নগর হোটেল ৭১ এর বল রুমে “স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী প্রাপ্তি” শীর্ষক আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

অনুষ্ঠানে শেরেবাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদ এর পক্ষ থেকে গুনীজন হিসেবে লালন কন্যা ফরিদা ইয়াসমিন এবং অনুসন্ধানী ও সাহসী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২১ সম্মাননাপত্র, ক্রেস্ট প্রদান ও উত্তরীয় পরিয়ে দেয়া হয় ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল টোয়েন্টিফোর ও যুগান্তরের জেলা প্রতিনিধি মো.আক্কাস সিকদারসহ ৩০ জনকে ।

সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। , প্রধান অতিথি বিচাপতি মোঃ নিজামুল হক নাসিম চেয়ারম্যান বাংলাদেশ প্রেস কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে লালন সঙ্গীত শিল্পী ফরিদা ইয়াসমিন, সাংসদ শামীম ওসমানের সহধর্মিনী নারায়নগঞ্জ মহিলা সংস্থার সভানেত্রী সালমা ওসমান লিপি ও দেশের ৫জন সাংবাদিকসহ ৩০ জন গুনী ব্যক্তির হতে এ এ্যাওয়ার্ড তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক শহীদুর রশীদ ভূইয়া ও অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা ও মহা-সচিব মোঃ আর. কে রিপন।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget