• বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ এএসআই আটক

অন্যায়ের প্রতিবাদ / ২৯৮ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

রংপুর মহানগরীর ঠিকাদারপাড়ার একটি বাড়ি থেকে সোমবার দুপুরে তিন হাজার একশ’ আটানব্বই পিস ইয়াবাসহ পুলিশের এক এএসআইকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আটক এএসআই মনিরুজ্জামান কুড়িগ্রাম পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। তাকে ক্লোজ করা হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব অভিযানের তত্ত্বাবধান করেন।

অভিযানকালে ইয়াবা ছাড়াও নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, এক বোতল ফেনসিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইল উদ্ধার করা হয়। পরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এসআই তাহিদুল ইসলাম বলেন, এর আগে মাদক সেবন ও কারবারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এএসআই মনিরুজ্জামানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। তিনি পরিবারসহ রংপুর মহানগরীর ঠিকাদারপাড়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকে তিনি গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget