1. anyaerpratibad@gmail.com : অন্যায়ের প্রতিবাদ : অন্যায়ের প্রতিবাদ
যেসব অ্যাপস ব্লক করে দেওয়া হবে - Anyaer Pratibad
January 25, 2022, 7:00 am

যেসব অ্যাপস ব্লক করে দেওয়া হবে

  • প্রকাশকাল Tuesday, December 21, 2021
  • 66 বার দেখা হয়েছে

মেটার মালিকানাধীন মেসেজিং প্ল্যাটফরম হোয়াটসঅ্যাপ বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয়। সম্প্রতি প্ল্যাটফরমটিতে আসছে বিভিন্ন ধরনের নতুন ফিচার। এ নতুন ফিচারের মাধ্যমে সেসব অ্যাপস ব্লক করে দেওয়া হবে, যাদের ব্যবহার করে হোয়াটসঅ্যাপের লাস্ট সিন এবং অনলাইন স্টেটাস চেক করা হয়।

হোয়াটসঅ্যাপ প্রাইভেসি বজায় রাখার জন্য ব্লক করতে চলেছে এ ধরনের সব থার্ড পার্টি অ্যাপস। ব্যবহারকারীদের সুরক্ষার কথা মাথায় রেখে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এসব থার্ড পার্টি অ্যাপস হোয়াটসঅ্যাপের ব্যবহারকারীদের সমস্যায় ফেলার চেষ্টা করে। এর জন্য ব্যবহারকারীদের অতিরিক্ত সুরক্ষা দেওয়ার জন্য হোয়াটসঅ্যাপ ব্লক করে দেবে এসব থার্ড পার্টি অ্যাপস।

হোয়াটসঅ্যাপ অনেক আগে থেকেই তাদের ব্যবহারকারীদের সুরক্ষার জন্য বিভিন্ন ধরনের ফিচার লঞ্চ করেছে। হোয়াটসঅ্যাপ ওয়ার্কিং প্রফেশনালদের জন্য লঞ্চ করেছে গুরুত্বপূর্ণ ফিচার।

যার মাধ্যমে হোয়াটসঅ্যাপের ব্যবহারকারীরা নির্দিষ্ট ব্যক্তিদের থেকে গোপন করে রাখতে পারবে লাস্ট সিন ইনফরমেশন। হোয়াটসঅ্যাপ প্রথমে এ ফিচার বেটা ভার্সনের জন্য চালু করলেও, বর্তমানে এ ফিচার সব হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর জন্য চালু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2022 Anyaer Pratibad
Theme Customized By AnyaerPratibad