• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

বুলেট ট্রেন নয়, টিকা ফ্রি চাই : মোমিন মেহেদী

অন্যায়ের প্রতিবাদ / ২৮৬ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
'জিম্মি' সাংবাদিকদের পাশে থাকবে অনলাইন প্রেস ইউনিটি

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, করোনা পরিস্থিতিতে দেশের মানুষ প্রণোদনার নামে প্রতারণা পেয়েছে, এখন বুলেট ট্রেন নয়, টিকা ফ্রি চাই। ২৫ ডিসেম্বর বেলা ১১ টায় অনুষ্ঠিত ‘করোনায় টেস্ট-টিকা বাণিজ্য বন্ধ’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বিশে^র অন্যান্য দেশের মত স্বাস্থ্যমন্ত্রণালয়কে দুর্নীতি মুক্ত করতে স্বাস্থ্যমন্ত্রীকে বহিস্কার ও করোনার টেস্ট-টিকা ফ্রি করতে হবে। যদি দেশের মানুষকে করোনার মত এই মহামারিতে সরকার প্রণোদনা দিতে না পারে, টিকা ফ্রি দিতে না পারে, টেস্টটাও ফ্রি করতে না পারে তো সরকার জনগনের কি দরকার?

এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব প্রকৌশলী লিলি চৌধুরী, স্মৃতি রাণী দাস, সাংগঠনিক সম্পাদক লিটন দ্রং, জাতীয় শিক্ষাধারা ঢাকা বিশ^বিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক হাসিবুল হক হাসিব প্রমুখ বক্তব্য রাখেন।

এরপর শুভ বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী সহ অন্যান্য নেতৃবৃন্দ।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget