• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

বিসিসি মেয়রসহ ৪ জনের বিরুদ্ধে সিনিয়র সহকারী জজ আদালতে মামলার আবেদন

অন্যায়ের প্রতিবাদ / ৫৮ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► রবিবার, ২১ নভেম্বর, ২০২১

রোববার (২১ নভেম্বর) বরিশাল সদর সিনিয়র সহকারী জজ আদালতে বিসিক শিল্প নগরীর এসএমকে প্লেইনসীট অ্যান্ড ঢেউ টিন মেকিং নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী এসএএম রেজা তাহের বাদী হয়ে মামলার আবেদন করেন।

আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পরবর্তী আদেশের জন্য রেখে দেন। মামলার অন্যান্য বিবাদীরা হলেন বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, ট্রেড লাইসেন্স শাখার প্রধান ও প্রধান রাজস্ব কর্মকর্তা।

মামলার সূত্রে বিকেলে আইনজীবী আজাদ রহমান জানান, বিসিক শিল্প নগরীতে ২০০০ বর্গফুটের একটি প্লটে এসএমকে প্লেইনসীট অ্যান্ড ঢেউ টিন মেকিং নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের জন্য গত ১২ অক্টোবর লাইসেন্স পেতে বরিশাল সিটি করপোরেশনের ট্রেড লাইসেন্স শাখায় আবেদন করেন।

কিন্তু ট্রেড লাইসেন্স শাখা থেকে তার প্রতিষ্ঠানের কোনো লাইসেন্স প্রদান করেনি। চলতি বছরের ৩ নভেম্বর বরিশাল সিটি করপোরেশনের মেয়র বরাবর বাদী পুনরায় আবেদন করেন। ৪ দিন অতিবাহিত হলেও ট্রেড লাইসেন্সের বিষয়ে কোনো পদক্ষেপ গ্রহণ না করায় ৮ নভেম্বর বিবাদীদের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করেন। ৭ কার্য দিবসে নোটিশের জবাব না দেওয়ায় বাদী ২৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে মর্মে আদালতে মামলাটি দায়ের করেন।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget