1. anyaerpratibad@gmail.com : অন্যায়ের প্রতিবাদ : অন্যায়ের প্রতিবাদ
বার্সার সঙ্গে ড্র করল সেভিয়া - Anyaer Pratibad
January 25, 2022, 7:09 am

বার্সার সঙ্গে ড্র করল সেভিয়া

  • প্রকাশকাল Wednesday, December 22, 2021
  • 48 বার দেখা হয়েছে

স্প্যানিশ লা-লিগায় বার্সেলোনার বিপক্ষে টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে জুল কুন্দে লাল কার্ড দেখলে ১০ জনে পরিণত হয় সেভিয়া। এরপরও জায়ান্ট ক্লাবটিকে জিততে দিলো না হুলেন লোপেতিগুইয়ের শিষ্যরা। ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোল ব্যবধানে। এদিন দলের হয়ে একমাত্র গোলটি করেছেন আলেহান্দ্রো গোমেজ।

অন্যদিকে বার্সেলোনার হয়ে সমতাসূচক গোলটি করেন উরুগুইয়ান স্ট্রাইকার রোনাল্ড আরাহো। ম্যাচটি সেভিয়ার মাটিতে অনুষ্ঠিত হলেও বল দখল এবং আক্রমণে সফররত বার্সেলোনার কাছে পাত্তাই পায়নি স্বাগতিকরা। পুরো ম্যাচে গোলবার বরাবর ৯টি শট নেয় কাতালানরা। অন্যদিকে মাত্র একবারই গোলবারে শট নিতে পেরেছে সেভিয়া।

ম্যাচের শুরুতেই সেভিয়ার রক্ষণভাগে একের পর এক অতর্কিত আক্রমণ চালায় বার্সেলোনা। এ সময় দুইবার সুযোগ পেয়েছিল পেয়েছিল ঠিকই কিন্তু জাভির শিষ্যরা পায়নি কাঙ্ক্ষিত গোলের দেখা। উল্টো ম্যাচের ৩২তম মিনিটে এগিয়ে যায় সেভিয়া। বার্সেলোনারই সাবেক মিডফিল্ডার ইভান রাকিতিচের কর্নারে ছুটে গিয়ে ডান পায়ের নিচু শটে দুই খেলোয়াড়ের মাঝ দিয়ে গোলটি করেন আর্জেন্টাইন মিডফিল্ডার আলেহান্দ্রো গোমেস।

অবশ্য বিরতির আগেই সমতায় ফেরে সফররত বার্সেলোনা। প্রথমার্ধের একদম অন্তিম মুহূর্তে ওসমান ডেম্বেলের কর্নারে ডি-বক্সে অনেকটা লাফিয়ে হেডে বল জালে পাঠান উরুগুয়ের ডিফেন্ডার রোনাল্ড আরাহো। দ্বিতীয়ার্ধে খেলায় গতি বাড়ায় সেভিয়া। কিন্তু ম্যাচের ৬৪তম মিনিটে বড় ধাক্কা খায় দলটি।

টাচলাইনের বাইরে মেজাজ হারিয়ে আলবার মুখে হাত দিয়ে বল মেরে লাল কার্ড দেখেন ডিফেন্ডার জুল কুন্দে। দশজনে পরিণত হওয়ার পর আক্রমণের ধার কিছুটা কমে যায় স্বাগতিকদের।

কিন্তু রক্ষণটা ভালোভাবেই সামলেছে লোপেতিগুইয়ের শিষ্যরা। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ম্যাচটি ১-১ ব্যবধানেই শেষ হয়। এ ড্রয়ের ফলে ১৮ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে সাত নম্বরে উঠেছে বার্সেলোনা। সমান ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে সেভিয়া। আর ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2022 Anyaer Pratibad
Theme Customized By AnyaerPratibad