• বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

বরিশাল প্রেসক্লাব নির্বাচন ২০২১ এর কার্যক্রম শুরু

অন্যায়ের প্রতিবাদ / ৩৪৮ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব নির্বাচন ২০২১ এর কার্যক্রম পুরোদমে শুরু হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) বিকেল ৫ টা থেকে ঘোষিত তফশীল অনুযায়ী মনোনয়ন পত্র বিক্রি শুরু হয়। আজও চলবে মনোনয়নপত্র বিক্রি। প্রেসক্লাব কার্যকরী পরিষদের ১৭ টি পদের বিপরীতে গতকাল মোট দুইসেট ও একটি ভিন্ন সাধারণ সম্পাদকের ফরম বিক্রি হয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন।

প্রেসক্লাবের প্রবীন সদস্য মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ ও সাবেক সভাপতি মুঃ ইসমাইল হোসেন নেগাবান এর নেতৃত্বে গতকাল রাতে ১৭ টি পদে লড়াই করতে মনোনয়নপত্র ক্রয় করা হয়েছে।

এ সময় প্রেসক্লাব ও আশপাশের এলাকায় নির্বাচনী আবহ ফুটে ওঠে। প্রধান নির্বাচন কমিশনার এম এম আমজাদ হোসাইন, নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম ও কমিশনার দেবাশীষ চক্রবর্ত্তী গতকাল বিকেল থেকে নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে চলেছেন।

মুঃ ইসমাইল হোসেন নেগাবান ও প্রবীন সদস্য নুরুল আলম ফরিদ এর নেতৃত্বে মনোনয়নপত্র ক্রয়কালে অনান্যর মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সৈয়দ দুলাল, মুরাদ আহমেদ, স্বপন খন্দকার, সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী, গোপাল সরকার, কাজী মিরাজ মাহমুদ, জিয়া শাহীন, জাকির হোসেন, আজাদ আলাউদ্দীন, এম. মিরাজ হোসাইন, রাইসুল ইসলাম অভি ও এম লোকমান সহ অন্যান্য সদস্য ও সহযোগী সদস্যবৃন্দ।

এছাড়াও দৈনিক দেশজনপদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মির্জা রিমন এবং সুন্দরবন পত্রিকার প্রকাশক-সম্পাদক মুজিব ফয়সাল, দৈনিক মুখপত্র পত্রিকার প্রকাশক ফারুক লিটুসহ সাংবাদিক এবং ফটোসাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আজ রাত ৮ টা পর্যন্ত চলবে মনোনয়নপত্র ক্রয়।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget