• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

নতুন জীবন শুরুর প্রথমেই নতুন একটি চমক

অন্যায়ের প্রতিবাদ / ১৪ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

সম্প্রতি অভিনেত্রী বিদ্যা সিনহা মিম জন্মদিনে হবু বরকে পরিচয় করিয়ে দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন। এবার ভক্তদের নতুন সুখবর দিলেন। নতুন জীবন শুরুর প্রথমেই নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

সিনেমার নাম ‘পথে হলো দেখা’। গেল শনিবার সিনেমাটিতে চুক্তি স্বাক্ষর করেছেন এই অভিনেত্রী। জাকারিয়া শৌখিনের গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করবেন রায়হান জুয়েল। এই নির্মাতার প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ আগামী বছরের প্রথম দিকে মুক্তি পাওয়ার কথা।

বিদ্যা সিনহা জানান, এই সিনেমায় তার চরিত্রের নাম প্রার্থনা। বিত্তশালী একটি পরিবারের সন্তান তিনি। পরিবারের নিয়মের বেড়াজাল থেকে বের হয়ে আসতেন চান। স্বাধীনভাবে নিজের মতো করে চলতে চান।

পরিচালক রায়হান জুয়েল জানিয়েছেন, আগামী ফেব্রুয়ারির শেষ দিকে ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে টানা শুটিং হবে। সিনেমাটি প্রযোজনা করছে মাস্টার কমিউনিকেশন।

বিদ্যা সিনহা মিম একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে আগামী ১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। ৪ ডিসেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিত হবে সেই অনুষ্ঠান।সেখানে নিজের সিনেমার গানের সঙ্গে পারফর্ম করবেন তিনি। এদিকে, গত ১০ নভেম্বর জন্মদিনে বাগদান সেরেছেন মিম। হবু স্বামী সনি পোদ্দার একটি বেসরকারি ব্যাংকে কাজ করেন। বাগদানের পর প্রথম দেশের বাইরে যাচ্ছেন মিম।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget