1. anyaerpratibad@gmail.com : অন্যায়ের প্রতিবাদ : অন্যায়ের প্রতিবাদ
জোরে ধাক্কা দিলেই সরকার পড়ে যাবে-ডা. জাফরুল্লাহ চৌধুরী - Anyaer Pratibad
January 25, 2022, 8:31 am

জোরে ধাক্কা দিলেই সরকার পড়ে যাবে-ডা. জাফরুল্লাহ চৌধুরী

  • প্রকাশকাল Saturday, November 28, 2020
  • 685 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট :গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আজকে সরকার দেউলিয়া হয়ে গেছে। কীভাবে হয়েছে সেটা আপনারা পত্রপত্রিকায় দেখেছেন। সরকারের বর্তমান অবস্থান তার পতনের অবস্থান। একটু জোরে ধাক্কা দিলেই তারা পড়ে যাবেন।

মওলানা ভাসানীর স্মরণে সমাবেশের আয়োজন করে ভাসানী অনুসারী পরিষদ, ছাত্র-যুব-শ্রমিক অধিকার পরিষদ, গণসংহতি আন্দোলন। এই সমাবেশে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আজ শনিবার এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বর্তমান সরকার তহবিলশূন্য সরকার, দেউলিয়া সরকার। এই সরকার গদিতে থাকার জন্য জনগণের কাছ থেকে, রিকশাওয়ালার কাছ থেকে, সাধারণ মানুষের কাছ থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তহবিল জোগাতে জরিমানা আদায় করছে।

জাফরুল্লাহ আরো বলেন, যাদের নিয়ে সরকার দেশ চালায় তারা শত হাজার কোটি টাকা লুটপাট করেছে। এটা পত্রপত্রিকার কথা নয়, এটা সরকারি মন্ত্রীর কথা। আমলারা তো লুট করবেই। কারণ, তারা রাতের আঁধারে জনগণের ভোট লুণ্ঠন করে এই সরকারকে ক্ষমতায় বসিয়েছে। তাই তাদের ব্যাপারে কখনও কথা হবে না।

সমাবেশে ঘোষণাপত্র পাঠ করেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব রাশিদুল ইসলাম। আরও বক্তব্য দেন রাষ্ট্রচিন্তার সদস্য দিদারুল ইসলাম ভূঁইয়া, বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক সংহতির সভাপ্রধান তাসলিমা আক্তার, ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক রাশেদ খান, শ্রমিক অধিকার পরিষদের আহ্বায়ক আবদুর রহমান প্রমুখ।

মওলানা ভাসানী ও মহান মুক্তিযুদ্ধের কথা স্মরণ করিয়ে তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ছিল একটা স্বাধীন সার্বভৌম জনকল্যাণকর রাষ্ট্র। আজকে আপনার এই সংগ্রাম যদি অব্যাহত থাকে বাংলাদেশের ওষুধের মূল্য ১৫ দিনের মধ্যে অর্ধেক হবে। স্বাস্থ্য ব্যবস্থা আপনাদের বাড়ির কাছে পৌঁছবে। সবার কর্মসংস্থান হবে। জনগণের কাছে সরকার দিতে হবে। এককেন্দ্রিক সরকার কখনও মুক্তি আনতে পারে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2022 Anyaer Pratibad
Theme Customized By AnyaerPratibad