• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

ছেলের ‘যৌনাঙ্গ কেটে’ হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

অন্যায়ের প্রতিবাদ / ৩০ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চণ্ডিদাসগাঁতী গ্রামে নিজের ছেলেকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক মা। মৃত ছেলের নাম লিমন (৫)। তার বাবার নাম ইমরুল কায়েস।

হত্যাকারী নারীর নাম লিপি খাতুন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সিরাজগঞ্জ সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, মা লিপি খাতুন ৫ বছরের ছেলে লিমনকে বাড়ির পাশের ঘাসের জমিতে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে যৌনাঙ্গ কেটে নির্মমভাবে হত্যা করেন। এরপর নিজের পেট কেটে আত্মহত্যার চেষ্টা চালান তিনি।

খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। মা লিপি খাতুনকেও আহত অবস্থায় উদ্ধার করে পুলিশি হেফাজতে একই হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়।

সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, শিশুটির যৌনাঙ্গ কাটা রয়েছে। ফলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে যৌনাঙ্গ কেটে হত্যা করা হয়েছে। তবে যৌনাঙ্গ কাটার আগে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে। এ ঘটনায় নিহত শিশুর চাচা ওমর ফারুক বাদী হয়ে সদর থানায় মা লিপি খাতুনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget