• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
আমীরগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত ব্যবসায়ী পান্না নারী উত্ত্যক্তকারী সোহাগের মুক্তির দাবীতে থানা ঘেরাও! নির্বাচন বানচাল করতে বিএনপি প্রার্থী হান্নানের নাটক বাটার গলিতে বৃদ্ধার সম্পদ দখলের পায়তারা সন্ত্রাসী নুরী বাহিনীর ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ’র চেয়ারম্যান ইমরানের দুর্নীতি ফাঁস বিএম কলেজ ছাত্রদলের আহবায়ক বাবুকে মহানগর ছাত্রদলের সংবর্ধনা সময়ের লড়াকু সাংবাদিক এম. লোকমান হোসাঈন এর জন্মদিন পালিত ‘জিম্মি’ সাংবাদিকদের পাশে থাকবে অনলাইন প্রেস ইউনিটি কারাগারে আসামীকে মারধর, স্বীকার করেলেন জেল সুপার বরিশাল কারাগারে ফাঁসির আসামীকে জেলারের অমানবিক নির্যাতন

করোনা থেকে মুক্ত হয়ে লিনার রিকশা র‌্যালি মাস্ক বিতরণ

অন্যায়ের প্রতিবাদ / ১১৫ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

করোনা থেকে মুক্ত হয়ে আন্তর্জাতিক যুব কমিটির বাংলাদেশের অ্যাম্বাসাডার ও বেসরকারি টেলিভিশনের খবর পাঠিকা শারমিন নাহার লিনা রিকশা র্যাঅলির পাশাপাশি মাস্ক বিতরণ করেছেন। মঙ্গলবার সাধারণ জনগণকে স্বাস্থ্য সচেতন করে তুলতে মাগুরা শহরে এ কর্মসূচি পালন করেন তিনি।

শারমিন নাহার লিনা দুপুর ১২টার দিকে স্থানীয় স্থানীয় সাংবাদিকদের সঙ্গে নিয়ে মাগুরা প্রেস ক্লাব থেকে র্যানলিটি বের করেন। বাদক দলের সঙ্গে রিকশা র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে।

পরে শহরের চৌরঙ্গী মোড়ে মাস্কবিহিন সাধারণ জনগণের মধ্যে মাস্ক বিতরণ করেন লিনা। পাশাপাশি স্বাস্থ্য সচেতনতামূলক শ্লোগান সংবলিত টিশার্ট বিতরণ করেন রিকশাচালক ও জনসাধারণের মধ্যে।

এসব প্রচারণা শেষে খবর পাঠিকা শারমিন নাহার লিনা মাগুরা প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, শীতের মৌসুমের শুরুতেই দেশে করোনা প্রাদুর্ভাব বৃদ্ধি পাচ্ছে। এ অবস্থায় সবাইকে সুস্থ থাকতে হলে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করতে হবে।

তিনি জানান, করোনা আক্রান্ত হওয়ার পর নিজের মধ্যে অসহায়ত্ব বোধ করতে থাকেন তিনি। কিন্তু নিজের মনোবল অটুট রাখার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলায় তিনি করোনা থেকে মুক্ত হতে পেরেছেন। বর্তমানে তিনি সুস্থ জীবন যাপন করছেন। একইভাবে দেশের সবাই যাতে সুস্থ থাকতে পারে সে লক্ষ্যেই নিজ উদ্যোগে এই প্রচারণা চালাচ্ছেন বলে তিনি উল্লেখ করেন।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget