• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:১৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English

করোনার মধ্যেও শুটিংয়ে মন আনুশকার 

অন্যায়ের প্রতিবাদ / ৪৪০ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

করোনাভাইরাসের মধ্যেও শুটিং করছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই কোভিড বিধি মেনে শুটিং করছেন তিনি।

আইপিএল সফরে স্বামীর সঙ্গে থাকতে আনুশকা গিয়েছিলেন আমিরশাহী। কোহলির জন্মদিন থেকে মা হতে চলার সেলিব্রেশন, সবই সারেন আরসিবি দলের সঙ্গে। টুর্নামেন্ট শেষে সেখান থেকেই অস্ট্রেলিয়া পাড়ি দিয়েছেন কোহলি। আর বাড়ি ফিরেছেন আনুশকা।

সম্প্রতি একটি ছবি পোস্ট করে আনুশকা জানিয়ে দিয়েছিলেন শুটিং ফ্লোরে নেমে পড়েছেন তিনি। ছবিতে প্রত্যেকে ছিলেন পিপিই পরে। এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে আনুশকার শুটিংয়ের বেশ কয়েকটি নতুন ছবি, যা প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদের।

জানুয়ারিতেই প্রথমবার মা হবেন আনুশকা। অর্থাৎ প্রায় সাত মাসের অন্তঃসত্ত্বা আনুশকা। এই অবস্থায় সাধারণত বিশ্রামেই থাকেন গর্ভবতীরা। কিন্তু আনুশকা ব্যস্ত কাজে। একটি বিজ্ঞাপনের শুটিং করছেন তিনি।

তার ভ্যানিটি ভ্যান থেকে নামার মুহূর্তই ভাইরাল হয়েছে। তার পরনে সবুজ রঙের গাউন। মুখে মাস্ক। শোনা যাচ্ছে, মুম্বাইয়ের স্টুডিওতে টানা সাত দিন শুটিং করবেন তিনি।

শুটিংয়ের সঙ্গে যুক্ত একজন জানান, ফ্লোরে সারাক্ষণ দারুণ চনমনে থাকেন আনুশকা। আসলে দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরে মন মেজাজ ভালো তার।

এদিকে ২৭ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু ভারতীয় দলের করোনাপরবর্তী যুগ। যার জন্য কোয়ারেন্টিন পিরিয়ডেও প্রস্তুতির ঘাটতি রাখছেন না কোহলি। জিমে ঘাম ঝরানো থেকে নেট প্র্যাকটিস, সবই চলছে পুরোদমে।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget