• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
আমীরগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত ব্যবসায়ী পান্না নারী উত্ত্যক্তকারী সোহাগের মুক্তির দাবীতে থানা ঘেরাও! নির্বাচন বানচাল করতে বিএনপি প্রার্থী হান্নানের নাটক বাটার গলিতে বৃদ্ধার সম্পদ দখলের পায়তারা সন্ত্রাসী নুরী বাহিনীর ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ’র চেয়ারম্যান ইমরানের দুর্নীতি ফাঁস বিএম কলেজ ছাত্রদলের আহবায়ক বাবুকে মহানগর ছাত্রদলের সংবর্ধনা সময়ের লড়াকু সাংবাদিক এম. লোকমান হোসাঈন এর জন্মদিন পালিত ‘জিম্মি’ সাংবাদিকদের পাশে থাকবে অনলাইন প্রেস ইউনিটি কারাগারে আসামীকে মারধর, স্বীকার করেলেন জেল সুপার বরিশাল কারাগারে ফাঁসির আসামীকে জেলারের অমানবিক নির্যাতন

ইঞ্জিনিয়ারিং কলেজের অধিগ্রহণকৃত জমির বাজার মূল্য পরিশোধ দাবি

অন্যায়ের প্রতিবাদ / ১১৬ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

নড়াইলে প্রস্তাবিত ইঞ্জিনিয়ারিং কলেজের নামে অধিগ্রহণকৃত জমির বাজার মূল্য পরিশোধের দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১১টায় নড়াইল প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে বোড়াবাদুরা ও সীমাখালী মৌজাবাসীর আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো. ফরিদুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নড়াইলের শহরতলি মালিবাগ এলাকায় প্রকৌশলী খান হাতেম আলীর নামে ইঞ্জিনিয়ারিং কলেজটির জন্য ৪নং আউড়িয়া ইউনিয়নের ৫নং বোড়াবাদুরিয়া ও ৫১নং সীমাখালী মৌজায় আট একর জমি অধিগ্রহণ করা হচ্ছে। কিন্তু সরকারিভাবে শতক প্রতি মাত্র ১৮ হাজার ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে, যা বাজার মূল্যের তুলনায় কয়েকগুণ কম। বর্তমানে এসব জায়গা শতকপ্রতি বিক্রি হচ্ছে তিন থেকে চার লাখ টাকা। জমির মূল্য নির্ধারণের জন্য জেলা প্রশাসকের কাছে একটি দরখাস্ত করলেও তার কোনো সুরাহা হয়নি।

এ সময় ক্ষতিগ্রস্ত জমির মালিক বাদশা সরদার, প্রশান্ত মল্লিক, শ্রীবাস মিত্র, মো. রাশেদুল হাসান, নাজমুল হুসাইনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, মন্ত্রণালয়ের নীতিমালার আলোকে যতটুকু সুযোগ-সুবিধা দেয়ার, তা দেয়া হয়েছে। এর বাইরে আমার কিছু করার নেই।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget