• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
আমীরগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত ব্যবসায়ী পান্না নারী উত্ত্যক্তকারী সোহাগের মুক্তির দাবীতে থানা ঘেরাও! নির্বাচন বানচাল করতে বিএনপি প্রার্থী হান্নানের নাটক বাটার গলিতে বৃদ্ধার সম্পদ দখলের পায়তারা সন্ত্রাসী নুরী বাহিনীর ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ’র চেয়ারম্যান ইমরানের দুর্নীতি ফাঁস বিএম কলেজ ছাত্রদলের আহবায়ক বাবুকে মহানগর ছাত্রদলের সংবর্ধনা সময়ের লড়াকু সাংবাদিক এম. লোকমান হোসাঈন এর জন্মদিন পালিত ‘জিম্মি’ সাংবাদিকদের পাশে থাকবে অনলাইন প্রেস ইউনিটি কারাগারে আসামীকে মারধর, স্বীকার করেলেন জেল সুপার বরিশাল কারাগারে ফাঁসির আসামীকে জেলারের অমানবিক নির্যাতন

আরজুর নতুন অভিযাত্রা

অন্যায়ের প্রতিবাদ / ১০৩ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

বড় পর্দার মাধ্যমে অভিনয় জগতে আসেন চিত্রনায়ক কায়েস আরজু। হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছ হৃদয়ে’ নামের ছবিতে অভিনয় করে সবার নজর কাড়েন। এরপর একাধিক ছবিতে অভিনয় করে নিজের দক্ষতার পরিচয় দেন। ছবিতে অভিনয়ের কারণে বিনোদন জগতের অন্য কোনো মাধ্যমে কাজ করা থেকে বিরত ছিলেন। কিন্তু সেই চিরচেনা গণ্ডি থেকে বেরিয়ে সম্প্রতি বিজ্ঞাপনে কাজ করেছেন।

এর মাধ্যমে নতুন অভিযাত্রা শুরু হল আরজুর। সম্প্রতি বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে আরজু বলেন, ‘অনেক আগে থেকেই বিজ্ঞাপনে কাজের প্রস্তাব পেয়ে আসছি। ছবির প্রতি ভালোবাসা থেকে অন্য কোনো কাজে নিজেকে জড়াইনি। এখন যেহেতু পরিস্থিতি বদলে গেছে তাই বিজ্ঞাপনে কাজ করেছি। ভালো গল্পের বিজ্ঞাপন হলে ভবিষ্যতেও কাজ করতে পারি।

’ এদিকে করোনাকাল আসার আগেই মেহেদী হাসানের পরিচালনায় ‘আগুনে পোড়া কান্না’ নামের একটি ছবিতে অভিনয় করেন। সেটি এখন সেন্সরে যাচ্ছে। এছাড়া ‘এইম’ ও ‘আশকারা’ নামের দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ চিত্রনায়ক। আরও কিছু আনুষ্ঠানিকতা শেষে এগুলোর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন কায়েস আরজু।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget