• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
আমীরগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত ব্যবসায়ী পান্না নারী উত্ত্যক্তকারী সোহাগের মুক্তির দাবীতে থানা ঘেরাও! নির্বাচন বানচাল করতে বিএনপি প্রার্থী হান্নানের নাটক বাটার গলিতে বৃদ্ধার সম্পদ দখলের পায়তারা সন্ত্রাসী নুরী বাহিনীর ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ’র চেয়ারম্যান ইমরানের দুর্নীতি ফাঁস বিএম কলেজ ছাত্রদলের আহবায়ক বাবুকে মহানগর ছাত্রদলের সংবর্ধনা সময়ের লড়াকু সাংবাদিক এম. লোকমান হোসাঈন এর জন্মদিন পালিত ‘জিম্মি’ সাংবাদিকদের পাশে থাকবে অনলাইন প্রেস ইউনিটি কারাগারে আসামীকে মারধর, স্বীকার করেলেন জেল সুপার বরিশাল কারাগারে ফাঁসির আসামীকে জেলারের অমানবিক নির্যাতন

আমীরগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত ব্যবসায়ী পান্না

অন্যায়ের প্রতিবাদ / ৪০ বার দেখা হয়েছে
প্রকাশকাল ► বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
আমীরগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত ব্যবসায়ী পান্না

মো: ফরহাদ হোসেন ফুয়াদ: দাবীকৃত চাঁদা না পেয়ে শাহ্ সিমেন্ট এর পরিবেশক জাকির হোসেন পান্নার উপর হামলা চালিয়ে প্রায় ৮ লাখ টাকা নিয়ে পালিয়েছে সন্ত্রীরা। বরিশাল সদর উপজেলার কাউনিয়া থানাধীন আমীরগঞ্জ বাজারে রাত সোয়া ৮টার দিকে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আমীরগঞ্জ বাজারের ইট,বালু,রড,পাথর ব্যবসায়ী ও শাহ্ সিমেন্ট এর পরিবেশক জাকির হোসেন পান্নার উপর সোমবার রাত সোয়া আটটার দিকে একই এলাকার বাসীন্দা সজিব,সাকিল, হুমায়ুনের ছেলে এবং মাসুম ও মাসুমের ছেলে হৃদয় অর্তকৃত হামলা চালিয়ে পান্নার একটি হাত ভেঙ্গে সাথে থাকা ব্যাগ বর্তি টাকা নিয়ে পালিয়ে যায়। এসয়ম স্থানীয়রা হামলাকারীদের গণধোলাই দিলে ২ জন আহত হয়।

স্থানীয়রা পান্নাকে উদ্বার করে বরিশাল শের-ই-বাংলা-মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। জাকির হোসেন পান্না বলেন, তার মালিকাধীন মেসার্স রক্তিম এন্টারপ্রাইজে দীর্ঘদিন যাবত আমীরগঞ্জ বাজারে ইট,বালু, রড সহ সিমেন্ট এর ব্যবসা করে আসছেন তিনি। পাশাপাশী শাহ্ সিমেন্ট এর পরিবেশক। বেশ কিছুদিন থেকে একই এলাকার বাসীন্দা ও চিহিৃত চাঁদাবাজ ও প্রতারক মাসুম সহ এলাকার একটি চক্র চাঁদা দাবী করে আসছেন।

বিষয়টি স্থানীয় থানা পুলিশও অবগত আছেন। চক্রটি প্রভাবশালী হওয়াতে থানা পুলিশও তাদের কাছে অসহয়। ঘটনার দিন বরিশালের বিভিন্ন সিমেন্ট এর দোকান থেকে ৭ লাখ ৭২ হাজার টাকা উত্তোলন করে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হিসাব-নিকাশ শেষে বাসায় যাবার পথে বাজারে বসে মাসুম,মাসুমের ছেলে হৃদয়, একই এলাকার সজিব, সাকিলসহ ৫ থেকে ৮জন সন্ত্রাসীরা অর্তকিত হামলা চালিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। হামলাকারীদের বিরুদ্ধে বরিশাল আদালতে মামলার করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ

আমাদের ফেসবুক পেজ

Facebook Pagelike Widget