1. anyaerpratibad@gmail.com : অন্যায়ের প্রতিবাদ : অন্যায়ের প্রতিবাদ
অনলাইন শপ দারাজের গাড়ি থেকে ইয়াবা উদ্ধার,আটক-২ - Anyaer Pratibad
January 25, 2022, 8:53 am

অনলাইন শপ দারাজের গাড়ি থেকে ইয়াবা উদ্ধার,আটক-২

  • প্রকাশকাল Thursday, December 2, 2021
  • 65 বার দেখা হয়েছে

বরিশাল প্রতিনিধি।।

অনলাইনে পণ্য বিক্রয়ের প্রতিষ্ঠান দারাজের পন্য ডেলিভারী গাড়ি থেকে ইয়াবা উদ্ধার করেছেন বাবুগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় গাড়ির চালক ও ডেলিভারী ম্যানকে আট করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টায় বাবুগঞ্জের স্টীল ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার ও দুজনকে আটক করা হয়েছে।

আটককৃত গাড়ীর চালক গকুল চন্দ্র(২৩)পিরোজপুর জেলার মঠবাড়িয়া সদর উপজেলার অতুল চন্দ্রের ছেলে এবং ডেলিভারীম্যান মোঃ শাহাদাত হোসেন(২২) বরিশালের চরমোনাই ইউনিয়নের ইছাগুড়া গ্রামের মোঃ এমদাদ আকনের ছেলে। বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান জানিয়েছেন,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন অনলাইন শপ দাজারের পন্য ডেলিভারী ভ্যানে ইয়াবা রয়েছে।

এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ওসি মোঃ মাহাবুবুর রহমানের নেতৃত্বে এসআই মোঃ ওসমান গণি ও এএসআই মোঃ জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রহমতপুর-মীরগঞ্জ সড়কের স্টীল ব্রীজে অবস্থান নেন। কিছুক্ষন পরই অনলাইন শপ দারাজের একটি পন্য ডেলিভারীর কাভার্ড ভ্যান( ঢাকা মেট্রো-থ ৫৪-৩৪১৫) ব্রীজ অতিক্রম কালে পুলিশ আটক করে।

এ সময় গাড়ি তল্লাশি চালিয়ে চালকের আসনের সিট কভারের ভেতর থেকে কাগজে মোরানো অবস্থায় ১০ পিচ ইয়াবা জব্দ করেন। এসময় চালক ও ডেলিভারী ম্যানকে আটক করা হয়েছে। ওসি জানিয়েছেন তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2022 Anyaer Pratibad
Theme Customized By AnyaerPratibad